Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:১১ এএম

ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে এক কয়েদির মৃত্যু হয়েছে। নিহত কয়েদির নাম কামাল উদ্দিন। তার বাবার নাম আমিন উল্লাহ। গ্রামের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোর্ট উপজেলার যোদ্ধা মিয়ার বাড়ি এলাকায়। কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী খাদেমুল জানান গতকাল বুধবার সকাল সাড়ে দশটায় কামাল উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষণা করেন।

কামাল উদ্দিনের পরিচিত আব্দুর রহিম জানান, কামাল রাজধানীর শান্তিনগর এলাকায় হাতিল ফার্নিচারের ম্যানেজার ছিলেন। তিনি থাকতেন ওই ভবনের ষষ্ঠ তলায়। দেড় মাস আগে বিমান বন্দর এলাকায় এক ব্যক্তি কিছু মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। ওই ব্যাক্তির দেয়া তথ্য অনুযায়ী পরে সে পুলিশের হাতে গ্রেফতার হয়। সে তিন সন্তানের জনক ছিলেন। কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেনারেল মোহাম্মাদ জানান, বিমান বন্দর থানার একটি মাদক মামলায় কামাল উদ্দিনকে ১৭ ফেব্রুয়ারি কারাগারে আনা হয়। গতকাল বুধবার সকালে সে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ