Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সুন্দরগঞ্জে জাতীয় পার্টির মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৩:৩২ পিএম

চাল, ডাল, তেল, গ্যাস, বিদ্যুৎ, গৃহ-নির্মাণ সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য উর্ধ্বগতি ও বৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা পরিষদের সামনে রাস্তায় উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ মানববন্ধনে অংশ নেয়। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর জাপার সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশীদ রেজা সরকার ডাবলু, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মাওলানা আবুল হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, সহ-সাধারণ সম্পাদক কওছর আযম হান্নু, স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর বিশেষ সহকারী নুর মোহাম্মদ রাফি, যুব সহতির সভাপতি সাইদুর রহমান, ছাত্র সমাজের সভাপতি শাহ সুলতান সরকার সুজন, অটো শ্রমিক পার্টির সভাপতি রিপন মিয়া প্রমূখ। বক্তারা বলেন, প্রতিটি দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের অসহনীয় পর্যায়ে পৌঁছেছে। এতে সাধারণ মানুষ আজ দিশেহারা। সরকারের উচিত দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা। তা না হলে আগামী নির্বাচনে মানুষ এ সরকারের ওপর আস্থা নাও রাখতে পারে। বক্তারা আরও বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই সিন্ডিকেটে যারা জড়িত তাদেরকে খুঁজে বের করে কঠিন শাস্তির আওতায় আনতে হবে। দ্রব্য মূল্যের উর্ধ্বগতির লাগাম টেনে ধরার জন্য বাজার মনিটরিং আরোও জোরদার করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ