Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে নিজ বাসা থেকে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) থেকে | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১১:৪৩ পিএম

শ্রীমঙ্গলে এক স্কুল শিক্ষিকার নিজ বাসার বেডরুম থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে শ্রীমঙ্গলের সুরভী পাড়া এলাকায় একটি বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায় ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ঝর্ণা কুর্মীর লাশ উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। তিনি উপজেলার চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। ঝর্ণা স্বামী সন্তান নিয়ে শহরের এই ভাড়া বাসায় থাকতেন।
ঝর্ণার স্বামী সঞ্জয় কুর্মী বলেন, আমি সকালে ঝর্নাকে বাসায় রেখে শহরে আসি। দুপুরে খবর পাই সে আত্মহত্যা করেছে। বাসায় গিয়ে ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পাই।
তবে ঝর্ণার চাচা পলাশ কুর্মী অভিযোগ করে বলেন, ঝর্ণাকে মেরে গলায় ওড়না পেচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যা। আমরা বিচার চেয়ে থানায় মামলা করবো।
শ্রীমঙ্গল থানার এসআই সিরাজুল ইসলাম জানান, আমরা তার স্বামী সঞ্জয়কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারন জানা যাবে।

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৯ মার্চ, ২০২২, ২:১২ এএম says : 0
    এই ভাবে মহিলাদের উপর নির্মম কাহিনি গুলি আর কত দেখতে হবে,দেশে কি আইনের শাসন নেই,সব কিছুর ক্ষেত্রে দেরী করা যায় না,যেমন নানা সিরাপের বদনাম করে যে মহিলা টি বলেছেন সে নিজেই বিষ দিয়ে শিশু দুইটি হত্যা করেছে,কিন্তু আদালতে শিকার করার পরে ও তাকে তাতক্ষনিক ফাঁসি দিচ্ছে না কি জন্য,এই দরনের জঘন্য হত্যার আসামি তাতক্ষনিক ফাঁসি না দিলে এই সমস্ত ঘটনা আরো বেশি হয়,আইন আদালত এই গুলি পাঁচ দশ বসর ঝুলিয়ে রাখেন,অন্যরা মনে করে এই দরনের কাজ করলে কি হবে,জেলে রাখছে এই তো আসলেই বিচার বিভাগের গাফিলতিতে বর্তমানে হত্যা বেড়ে গেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ