Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মায়ের সাথে শবেবরাতের রোজা রাখা হলনা ছেলের

নেছারাবাদে শশুর বাড়ী থেকে লাশ হয়ে ফিরল ছেলে

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৮:০৮ পিএম

বউ নিয়ে শশুর বাড়ীতে ছিল মো: আরিফুল ইসলাম(২২)। গত বৃহস্পতিবার সকালে ছেলে আরিফ তার মা শাহনাজ পারভিনকে ফোন দিয়ে বলেছিল, মা আমি আজকে বাড়ীতে আসবো না। শুক্রবার রাতে আমাদের জন্য খাবার রান্না করে রেখ। একসাথে ভাত খেয়ে শবেবরাতের রোজা রাখব। অথচ, শুক্রবার সকালেই তিনি জানতে পারেন ছেলে শশুর বাড়ীতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার শবেবরাতের দিন বিয়াইন(পুত্রবধূর মা) ফোন দিয়ে জানান বিয়াইন(ছেলের মা) আপনি আমাদের বাড়ীতে আসেন। আপনার ছেলে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এ কথাগুলো সাংবাদিকদের সামনে কেদে কেদে বলছেন ছেলে আরিফের মা শাহনাজ পারভিন। তিনি অভিযোগ করেছেন তার ছেলে কোনক্রমেই আত্মহত্যা করতে পারেনা। তাকে মেরে ফেলা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার স্বরূপকাঠি পৌরসভার ৩নং ওয়ার্ডের ভূইয়াবাড়ী রিক্সাষ্ট্যান্ড এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ খবর পেয়ে আরিফের শশুরবাড়ী থেকে তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তর জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছেন। আরিফের বউয়ের নাম সাদিয়া(১৯)।সাদিয়া ওই ওয়ার্ডের ইউনুছ ওরফে ইউনুছ কবিরাজের মেয়ে। নিহত আরিফ আরামকাঠি গ্রামের পিয়নবাড়ীর সাইফুর রহমানে ছেলে।

আরিফুল ইসলামের শশুর ইউনুছ অভিযোগ অস্বীকার করে বলেন, জামাই আরিফ প্রায় নেশা করে আমাদের বাড়ীতে আসত। এ নিয়ে মেয়ে জামাই এর মধ্য কলহ বেধে থাকত। ঘটনার দিন বৃহস্পতিবার(১৭ মার্চ) রাতে আরিফ নেশা করে আমাদের বাড়ীতে আসে। এ নিয়ে মেয়ে ও জামাইয়ের মধ্য দন্ধ হয়। পরে আমি তা মিটিয়ে দিয়ে রাতের খাবার খেয়ে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি আমাদের ঘরের আড়ার সাথে জামাই আরিফের গলায় ডেকোরেটরের কাপড় পেচানো ঝুলন্ত লাশ।

আরিফুল ইসলামের মা শাহনাজ পারভিন বলেন, ছেলে আমাদের অমতে গেল ছয়মাস হয়েছে বিবাহ করে। পরে তা আমরা মেনে নেই। পুত্রবধূকে খুশি করার জন্য ছেলে বউকে নিয়ে প্রায়ই সময় শশুরবাড়ী থাকত। তিনি বলেন আমার ছেলে কখনও নেশা করতনা। নেশা করলে আমি জানতাম। তাকে মেরে ফেলা হয়েছে। আমি এর বিচার চাই।

ওয়ার্ড কাউন্সিলর মো: হেদায়েতুল ইসলাম জানান, আমি কিছু জানিনা। তুমি জেনে নাও। যেটুক জানি আরিফ আত্মহত্যা করেছে।

নেছারাবাদ থানার সেকেন্ড অফিসার মো: হেমায়েত উদ্দীন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না পেয়ে কিছু বলা যাবেনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ