Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১০:০৭ এএম

করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক বৃদ্ধ মারা গেছেন। তিনি কুষ্টিয়া জেলার বাসিন্দা। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৪ মার্চ) দিবাগত রাতে হাসপাতালের ৩০ নং ওয়ার্ডে তিনি মারা যান। এর বাইরে মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ৯টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে প্রাণহানির কোনো তথ্য নেই।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে সংক্রমণের উপসর্গ নিয়ে একজন পুরুষ রোগী মারা গেছেন। তার বয়স ৬১ বছরের ওপরে।

গত এক দিনে হাসপাতালে নতুন কোনো রোগী ভর্তি হননি। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েও যাননি কোনো রোগী। এদিকে বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১০ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন একজন। সন্দেহভাজন করোনা রোগী রয়েছেন ৫ জন। আরও ৪ জন ভর্তি রয়েছেন করোনা নেগেটিভ সত্ত্বেও।

এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন রাজশাহী জেলার ৪ জন। এছাড়া নওগাঁর ২ জন, নাটোরের ২ জন, পাবনার একজন এবং কুষ্টিয়ার একজন রোগী ভর্তি রয়েছেন।

এর আগে সোমবার রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। একই দিনে রামেক ল্যাবে রাজশাহীর ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে কারো করোনা ধরা পড়েনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ