Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে ৭২ বছরের বৃদ্ধর আত্মহত্যা!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৭:৪৫ পিএম

বরগুনার আমতলীতে আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে ইউসুফ পাহলান (৭২) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

স্থানীয়রা জানায়, আজ সোমবার (১৪ মার্চ) গভীর রাতে উপজেলার হলদিয়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামের পাহলান বাড়ির ইউসুফ পাহলান বাড়ির আমগাছে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সকালে ইউসুফ পাহলানকে আম গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখেন স্থাণীয়রা ও পরিবারের সদস্যরা। এসময় স্থাণীয়রা থানা পুলিশে খবর দিলে গাজীপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। বৃদ্ধ ইউসুফ পাহলান ওই গ্রামের মৃত্যু সোনা পাহলানের ছেলে।

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ