Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মার সঙ্গে কাটাকাটি : ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১১:০৩ এএম

ময়মনসিংহে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নগরীর ব্যস্ততম এলাকা স্বদেশী বাজার মোড়ের একটি বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ভিকটিম অর্ক প্রিয়া ধর শ্রীজা (১৫) গবেষক, ছড়াকার ও ময়মনসিংহ কমার্স কলেজের বাংলা বিভাগের অধ্যাপক স্বপন ধরের মেয়ে এবং বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মৃত্যুর আগ মুহূর্তে পরিবারের সদস্যদের ওপর অভিমানের কথা উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দেয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীজা ধরের খালা রাইট পয়েন্ট ভবনের ৬ষ্ঠ তলায় থাকে।

রোববার সকালে খালার কাছে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। খালার বাসায় না গিয়ে ওই ভবনের ছাদে উঠে পড়ে। সেখান থেকে দুপুর ২টার দিকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। পুলিশ ছাদ থেকে তার একটি ব্যাগ জব্দ করেছে। ওসি আরও জানান, বাবা-মা ও ভাইয়ের প্রতি নানা অভিযোগ ও অভিমান থেকেই গত তিন বছর ধরে আত্মহত্যার পথ খুঁজছিল অর্ক প্রিয়া ধর শ্রীজা। গত দু’দিন সে স্কুলেও যায়নি। শনিবার তার মা’র সঙ্গে কিছু কথা কাটাকাটিও হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ