Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ঘরের আগুনে প্রাণ গেলো গৃহবধূর

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১১:৩৫ এএম | আপডেট : ১১:৪১ এএম, ১১ মার্চ, ২০২২

কুমিল্লার বরুড়ায় ঘরের আগুনে পুড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী গ্রামে শুক্রবার ভোর ৫টায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম।

নিহত গৃহবধূ ইয়াসমিন আক্তারের (১৯) বাড়ি চাঁদপুরের মতলবে। তিনি বরুড়ার ঢেউয়াতলী গ্রামের বাসিন্দা রেজাউল করিমের স্ত্রী।

রেজাউল করিম জানান, আমি মালদ্বীপ প্রবাসী। দেড় মাস আগে বিয়ে করি। রাতে আমরা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি৷ ভোরে নামাজ আদায়ের জন্য মসজিদে যাই। তখন বৈদ্যুতিক শটসার্কিট থেকে ঘরে আগুন লাগে। খবর শুনে এসে দেখি আমার স্ত্রী আগুনে পুড়ে মারা গেছে।

ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন,খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে ঝলসে যান ইয়াসমিন। শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।’

বরুড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান বলেন, ঘটনা শুনেই আমরা দুটি ইউনিট ঘটনাস্থলে আসি। অল্প সময়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তার আগেই গৃহবধূ আগুনে পুড়ে যান।

আমরা ধারণা করছি বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে ঘরে থাকা গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতেই মৃত্যু হয় ইয়াসমিনের। তবে তদন্তের পর বিষয়টি আরও স্পষ্ট হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ