Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বাধীনতা দিবস হ্যান্ডবল শুরু শনিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৭:৩৩ পিএম

মহান স্বাধীনতা দিবস ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ-নারী) শুরু হচ্ছে শনিবার থেকে। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আয়োজিত টুর্নামেন্টে পুরুষ ও নারী বিভাগে সমান ছয়টি করে মোট ১২টি দল খেলবে। পুরুষ বিভাগের দলগুলো হলো- বর্ডার গার্ড বাংলাদেশ, পুলিশ হ্যান্ডবল ক্লাব, বাংলাদেশ আনসার, টিম হ্যান্ডবল ঢাকা, পাইওনিয়ার চাপাইনবাবগঞ্জ এবং টি,এস,টি লায়ন, জামালপুর। নারী বিভাগে খেলছে- বাংলাদেশ আনসার, পুলিশ হ্যান্ডবল ক্লাব, টি,এস,টি লায়ন জামালপুর, হ্যান্ডবল ট্রেনিং সেন্টার, বদলগাছী হ্যান্ডবল অ্যাসোসিয়েশনও নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের নবনির্মিত কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলন তথ্যগুলো জানান বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি মো. নূরুল ইসলাম, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শ্যামপুর জোন) কাজী রোমানা নাসরিন এবং সম্পাদক মো. মকবুল হোসেন। সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বাংলাদেশ সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনেই প্রতিযোগিতার সব খেলা আয়োজন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ