Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৪:২১ পিএম

বরগুনার আমতলীতে গলায় ফাঁস দিয়ে খোকন শিকদার (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আমতলী থানা পুলিশ উপজেলার কুকুয়া ইউনিয়নের রায়বালা গ্রামের শিকদার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে । নিহত খোকন শিকদার ওই গ্রামের নসু শিকদারের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে খোকন শিকদারকে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে পরিবারের সদস্যরা স্থাণীয়দের খবর দেয়। এসময় স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে আজ দুপুরের ওই লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় এনে ময়না তদন্তের জন্য বরগুনা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ