Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ৫ ডাকাতের আদালতে স্বীকারোক্তি প্রদান

দু’টি ডাকাতির ঘটনা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১:৩২ পিএম

আড়াইহাজার উপজেলায় চাঞ্চল্যকর দু’টি ডাকাতির ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে পাঁচ ডাকাত। এরা হলো বিল্লাল (৪০), এমদাদুল (৩৪), আজগর (৩০), হামিদুল (৪০) ও আলমগীর (২৬)। বুধবার (৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ডাকাতরা নিজেদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেয়।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ মাসুম জানান, দুপ্তারার বান্টি এলাকার ব্যবসায়ী রুহুল আমীনের বাড়িতে ২৮ ফেব্রুয়ারী রাতে ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃত সিংহদী এলাকার ডাকাত বিল্লাল (৪০)সহ এমদাদুল, আজগর ও হামিদুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। প্রথমে ডাকাত বিল্লাল নিজের অপরাধ স্বীকার করে আদালতকে জানায় যে, ডাকাতিতে অংশ নিয়েছিল ১৫ জন। আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের কাউছার তাদেরকে ব্যবসায়ী রুহুল আমীনের বাড়ির তথ্য দেয়।
এদিকে, উপজেলার খাগকান্দা ইউনিয়নের মানিকপুরে কৃষক দেলোয়ার হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনায় এ পর্যন্ত ১০ জন গ্রেফতার হয়েছে। এদের মধ্যে বুধবার বিজ্ঞ নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে সিংহদি এলাকা থেকে গ্রেফতারকৃত ডাকাত আলমগীর (২৬)।
সম্প্রতি আড়াইহাজার উপজেলায় কয়েকটি বড় ডাকাতির ঘটনায় পুলিশ প্রশাসন বেশ তৎপর হয়েছে। পুলিশ রাতের টহল বাড়িয়েছে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, গত ১ সপ্তাহে আড়াইহাজার থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ টি মামলায় মোট ২৯ জন কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতার অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বীকারোক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ