Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে প্রতারণার ফাঁদে পড়ে এক কিশোরীর বিষপানে আত্মহত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৩:০২ পিএম

নাটোরে প্রেমিকের প্রতারণার ফাঁদে পড়ে বিষপানে আত্মহত্যা করেছে এক কিশোরী প্রেমিকা। কিশোরীর নাম সিনথিয়া জাহান (১৮)। সে ঐ এলাকার শামসুল ইসলামের মেয়ে। সে এবছর এইচ,এস,সি পাশ করে রাজশাহীতে মেডিকেল কোচিং করছিল। আত্মহত্যার ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়ির ভাগ এলাকায়। বুধবার সকালে ঐ কিশোরীর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

পুলিশ, ভুক্তভোগী পরিবারের সদস্য ও স্থানীয়দের সূত্র মতে, নাটোরের নলডাঙ্গা বুড়ির ভাগ এলাকার শামসুল ইসলামের মেয়ে সিনথিয়া জাহান (১৮) এর সাথে পার্শ্ববর্তী এলাকা নলডাঙ্গার পাবনা পাড়া এলাকার দুলাল আহমেদের ছেলে আশিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাজশাহীতে মেডিকেল কোচিং করার সুবাদে তার পরিচয় হয় বর্তমানে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী আশিকের সাথে। গত সোমবার রাজশাহীতে পিতা-মাতার সঙ্গে পরিচয় করিয়ে দেওযার জন্য সিনথিয়া তার প্রেমিক আশিককে ডেকে পাঠায়। কিন্তু সারাদিন আশিক বিভিন্ন অজুহাতে তার ডাকে সাড়া দেয়নি। এতে অভিমান করে পিতা-মাতার সঙ্গে বাড়িতে চলে আসে সিনথিয়া। পরে মঙ্গলবার গভীর রাতে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা কওে সিনথিয়া।

পরিবারের সদস্যরা অভিযোগ করেন, আশিকের প্ররোচনায তাদের মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তারা এর জন্য আশিক কে দায়ী করে তার বিচারের দাবি জানান।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ