Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে ইজিবাইক চালু রাখার দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

ব্যাটারিচালিত ইজিবাইক চালু রাখার দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে ইজিবাইক শ্রমিক মালিক ঐক্য পরিষদ । গতকাল মঙ্গলবার সকালে পৌর শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি সোহেল আহমদের সভাপতিত্বে বাবুল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক একে মিলন আহমেদ, সোয়েব আহমদ, নবীনুর, ময়না বিবি, হাফিজুর রহমানসহ সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, সুনামগঞ্জ হাওরবেষ্টিত এলাকা, এখানে কোন শিল্প কলকারখানা নেই, বিকল্প কর্মসংস্থানের সুযোগ না থাকায় বছরের বেশিরভাগ সময় আমাদের বেকার থাকতে হয়। ব্যাটারি চালিত ইজিবাইকের সাথে জেলার প্রায় ৫০ হাজার মালিক শ্রমিকের জীবন-জীবিকা জড়িত। স্বল্প খরচে অতিসহজে যে কোন স্থানে আসা যাওয়া করা যায়। হঠাৎ উচ্চ আদালতের নির্দেশে ইজিবাইক চলাচল বন্ধ করে দেয়ায় বিপাকে পড়েছে শ্রমিক মালিকরা। আয় রোজগার বন্ধ থাকায় অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছেন শ্রমিকরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ