Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে বিষপানে মাদরাসার ছাত্রীর আত্মহত্যা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৬:০৩ পিএম

সুনামগঞ্জের ছাতকে বিষপান করে সালমা বেগম (১৭) নামের এক মাদরাসার ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর মাঝপাড়া গ্রামে। সে ওই গ্রামের সউদি আরব প্রবাসী ওয়ারিছ আলীর কন্যা ও ধারণ নতুনবাজার দাখিল মাদরাসার দাখিল পরিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে প্রতিদিনের মতো মাদরাসায় যায় সালমা বেগম। বিকেলে বাড়িতে ফিরে সন্ধ্যার দিকে নিজ ঘরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাতেই মারা যায়। লাশের ময়না তদন্ত শেষে সোমবার বাদ আছর জানাযা নামাজ শেষে পঞ্চায়েতি কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তবে আত্মহত্যার কোন কারণ জানা সম্ভব হয়নি। ছাতক থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ