Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৩:১৯ পিএম

পিরোজপুরের নাজিরপুরে সোমবার (৭ মার্চ) সকালে গলায় ফাঁস দিয়ে মোঃ বাইজিত (১০) নামের এক মাদ্রাসা পড়ুয়া শিশু ছাত্র মারা গেছে। সে উপজেলার ৬ নং নাজিরপুর সদর ইউনিয়নের কুমারখালী গ্রামের হায়দার আলী হাওলাদারের ছেলে। জানা যায়, মোঃ বাইজিত বানিয়ারী সামসুল উলুম মাদ্রাসা নুরানী বিভাগের ছাত্র।

মৃতের মামা নজরুল ইসলাম জানান, ওই ছাত্র মাদ্রাসায় যাওয়ার জন্য অনিহা প্রকাশ করলে তার বাবা-মা তাকে মাদ্রাসায় যেতে বললে মোঃ বাইজিত অভিমান করে ঘরের দরজা বন্ধ করে নিজ বাড়িতে বসে গলায় গামছা দিয়ে ফাঁস দেয়। পরবর্তীতে ছেলের চাচাত ভাই ঘরের দরজা আটকান দেখতে পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে নাজিরপুর হাসপাতালে নিয়ে আসলে, কর্তব্যরত ডাঃ অতনু মিত্র তাকে মৃত বলে ঘোষনা করেণ।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, ঘটনাটি আমাকে হাসপাতাল কর্তৃপক্ষ জানালে এস আই তরিকুল ইসলামকে পাঠাই পরে লাশ নাজিরপুর থানায় নিয়ে এসে প্রাথমিক সুরাতহাল করে একটি অপমৃত্যু মামলা রুজু করে লাশ মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ