Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশের লাশের পাশে পড়ে ছিল ভাঙা হেলমেট

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ২:৫৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীর উপজেলায় রাস্তার ধারে পড়ে ছিলো এএসআই নুর ইসলামের লাশ। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় কর্মরত ছিলেন। নূর ইসলামের বাড়ি যোশর জেলায়। তার লাশের পাশে পড়েছিল ভাঙ্গা হেলমেট

শুক্রবার (৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকা থেকে তার লাশটি উদ্ধার করে গোদাগাড়ী থানা পুলিশ। এ ঘটনাটি নিশ্চিত করেছে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম।

ওসি কামরুল জানান, ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া গেলে, মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবেনা। ধারণা করা হচ্ছে কোন অজ্ঞাত প্রথমে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। নুর তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কা খায়, এবং ঘটনাস্থলে তিনি মারা যায়। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, এএসআই নুর ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে সড়ক দূর্ঘটনায় তিনি মরা গেছেন। সে ছুটিতে ছিলো, তার বাড়ি যশোর হলেও তার পরিবার রাজশাহীতে ভাড়া থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ