Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

বা‌গেরহাট | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৯:০৯ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানিম হোসেন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যায় খুলনা-মাওয়া মহাসড়কের মাদ্রাসাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তানিম হোসেন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার বাঘিয়ারকুল গ্রামের কুরবার আলীর ছেলে। সে স্থানীয় একটি ফার্ণিচারের দোকানে কাঠ মিস্ত্রীর কাজ করতেন।

স্থানীয়রা জানান, তামিম হোসেন ও তিন বন্ধু মিলে সন্ধ্যায় মোটর সাইকেল যোগে ফকিরহাট থেকে টুঙ্গিপাড়ার বাড়ির দিকে ফিরছিলেন। ঘটনাস্থ‌লে পৌছা‌লে বিপ‌রিত দিক ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রাক (খুলনা মেট্রো ট-১১-১৮৫৬) অতিক্রমকালে মোটর সাইকেল আরোহী তামিম হোসেন নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পেছনের অংশে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গিয়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।
মোটর সাইকেলে থাকা অপর দুই আরোহী সামান্য আহত হয়ে প্রাণে বেঁচে যান।
মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ আবুল হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহত তানিমের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে এনেছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল আরোহী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ