Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীর নির্যাতনে স্বামীর বিষপানে আত্মহত্যা বান্দরবানে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১১:৩৭ এএম

বান্দরবানের লামায় স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে ক্যউচিং মারমা (৪৮) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার সদর ইউনিয়নের বনপুর ছোট মারমা পাড়ায় এ ঘটনা ঘটে সে ওই এলাকার ক্যজাইংহ্লা মার্মার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১ টার দিকে ক্যউচিং মারমা বিষপান করে। এসময় দ্রুত তাকে সিএনজিতে করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো। ক্যউচিং মার্মা পারিবারিক অশান্তি থেকে বিষপান করেছে। তার স্ত্রী তাকে খুব নির্যাতন করতো। আগেও দুই থেকে তিন বার বিষপান করে সে আত্মহত্যার চেষ্টা করেছিলো। তাই ধারনা করা হচ্ছে স্ত্রীর নির্যাতন সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে সে।

তবে স্থানীয় ওয়ার্ড মেম্বার আপ্রুসিং মার্মা বলেছেন, ক্যউচিং মার্মার প্রচন্ড পেট ব্যাথা ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, বিষপানে ক্যউচিং মারমা নামে একজন আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে লামা থানায় আনা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ