Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় চাকুরি জাতীয়করণ ও শতভাগ উৎসবভাতা প্রদানের দাবীতে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৪:২৭ পিএম

কুলাউড়া উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতি বৃহস্পতিবার ০৩ মার্চ চাকুরী জাতীয়করণ ও শতভাগ উৎসবভাতা প্রদানের দাবিতে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করে। কর্মসূচিতে উপজেলার ৩৫টি প্রতিষ্ঠানের প্রধানগণ ও সহকারি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও আলী আমজদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন ভুকশিমইল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবুল মনসুর, কানিহাটি বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল আহমদ, হাজিপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুক্তাদির, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুর রহমান শেফুল ও সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক হাফিজুর রহমান প্রমুখ।

বক্তারা মুজিব বর্ষে দেশের মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানকে সরকারিকরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুজিব শতবর্ষকে স্মরণীয় করে রাখার আহ্বান জানান। জাতির জনত শেখ মুজিবুর রহমান এদেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এক ঘোষণায় সরকারি করে শিক্ষার ইতিহাসে স্মরণীয় হয়ে আছেন। তেমনি তারই সুযোগ্য কন্যা আরেকটি ইতিহাস রচনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ