Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের ঘাটাইলে গবাদিপশু বাঁচাতে গিয়ে আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ২:১৪ পিএম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার তেরবাড়িয়া গ্রামে আগুনের হাত থেকে গবাদিপশু বাঁচাতে গিয়ে স্বামী-স্ত্রী দগ্ধ হওয়ার ঘটনায় মারাত্মক দগ্ধ স্বামীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে দগ্ধ গৃহকর্তা শাহাদৎ হোসেন সাধু (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন গৃহকর্তার মেয়ে সাজেদা বেগম এবং তার প্রতিবেশী শিহাব হোসেন।

গত মঙ্গলবার গভীর রাতে ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে আগুন লেগে যাওয়া গোয়াল ঘর থেকে গবাদি পশু বাঁচাতে গিয়ে শাহাদৎ হোসেন সাধু ও তার স্ত্রী জয়মনা (৪৫) আগুনে মারাত্বক দগ্ধ হন। এতে শাহাদতের শরীর প্রায় সত্তর শতাংশ এবং স্ত্রী শরীরের প্রায় ত্রিশ শতাংশ পুড়ে যায়। স্বামী-স্ত্রী দুজনকেই গতকাল বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গৃহবধূ জয়মনা এখনও চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গোয়ালঘরে থাকা তাদের একটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ