Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে রাস্তায় পড়ে থাকা কেক খেয়ে এক শিশুর মৃত্যু, অপরজন হাসপাতালে

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৯:০৩ এএম

ময়মনসিংহের ফুলপুরে রাস্তায় পরিত্যাক্ত অবস্থায় পড়ে থাকা কেক খেয়ে শুভ মিয়া নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। অপর এক শিশু গুরুতর অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসারত আছেন। উপজেলার বালিয়া ইউনিয়নের বাড়িপাকুর গ্রামে বুধবার দুপুরে এই ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের বাড়িপাকুর গ্রামের ফরিদুল ইসলামের পালক শিশুপুত্র শুভ মিয়া (৪) ও একই গ্রামের প্রতিবেশী আলমগীর হোসেনের শিশু কণ্যা বুলি আক্তার (৭) বুধবার দুপুরে খেলা করার সময় রাস্তায় পরিত্যাক্ত অবস্থায় এক প্যাকেট কেক দেখতে পায়। তখন রাস্তায় পড়ে থাকা কেক উঠিয়ে নিয়ে দুই শিশু খেয়ে ফেলে। কেক খাওয়ার পর তারা গুরুতর অসুস্থ হয়ে পড়িলে স্থানীয় লোকজন টের পেয়ে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে শিশু শুভ মিয়া মারা যায়। অসুস্থ শিশু বুলি আক্তারকে ফুলপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে বুলি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ শিশু শুভ মিয়ার লাশ উদ্ধার করে সুরতহার রিপোর্ট তৈরী করেন। এ ব্যাপারে ফুলপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ