Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির দুলুকে ঢুকতে দেয়নি পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ২:৪৯ পিএম

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে ঢুকতে দেয় নি পুলিশ।

বুধবার (২ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রবেশদ্বার দ্বারিয়াপুরে দুলুকে ঢুকতে বাঁধা দেয় পুলিশ।

জানা যায়, বিএনপির দুলু দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং ন্যায্যমূল্যে পর্যাপ্ত দ্রব্যসামগ্রী বিক্রির দাবির কর্মসূচিতে যোগ দিতে এসেছিলেন।

বিএনপির স্থানীয় নেতারা জানান, আজ বুধবার বেলা ৩ টায় শহরের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ হওয়ার কথা ছিলো বিএনপির। সমাবেশে প্রধান অতিথি ছিলেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সড়ক পথে আসার সময় বেলা দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জের প্রবেশ পথ দ্বারিয়াপুরে দুলুকে বহনকারী গাড়ি আটকে দেয় পুলিশ। এ সময় দুলুসহ বিএনপির নেতকর্মীরা পুলিশের সাথে কথা কাটাকাটিও হয়।

সমাবেশের অনুমতি নেই দাবি করে পুলিশ শেষ পর্যন্ত দুলুকে চাঁপাইনবাবগঞ্জের সীমানায় প্রবেশের আগেই ফেরত পাঠান।

এ সময় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ছে। সাধারণ মানুষ ভোগান্তির স্বিকার হচ্ছে। এ কারনে চাঁপাইনবাবগঞ্জে একটি প্রতিবাদ সভায় এসেছিলাম। কিন্তু আফসোসের বিষয় পুলিশ আমাদের শহরে ঢুকতে দেয়নি।

তিনি আরও বলেন, সরকারের ইন্ধনেই পুলিশ সমাবেশে যোগ দিতে বাধা দিয়েছে। সরকার চায় না মানুষ গণতান্ত্রিক পদ্ধতিতে সংগঠিত হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ