Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির সংগ্রাম দেশের মানুষকে বাঁচানোর সংগ্রাম

ফরিদপুরে আবদুল্লাহ আল নোমান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

বিএনপির সংগ্রাম দেশের সাধারণ মানুষকে বাঁচানোর সংগ্রাম। জাতীকে মুক্ত করার সংগ্রাম। দেশের জনগনকে বাঁচানোর সংগ্রাম। দেশের অর্থনীতি আজ ধ্বংস হয়ে গেছে। মানুষের বেঁচে থাকার কোন রাস্তা নাই। বিত্রনপির নেতা কর্মীরা আজ মিথ্যা মামলায় জর্জরিত। আমিও বহু মিথ্যা মামলার শিকার। এই ফ্যাসিবাদী আ.লীগ কাউকেই ছাড় দেয় না। আগামী দিনে দেশের মানুষকে বাঁচানোর জন্য কঠোর আন্দোলনে আপনারাও সবাই রাজ পথে থাকাবেন আমি এই আহবান জানাই।

দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেমূল্যে উর্ধ্বগতির প্রতিবাদে গত সোমবার ফরিদপুর বিভাগীয় বিত্রনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে উল্লিখিত কথাগুলো বলেন কেন্দ্রেীয় বিত্রনপির ভাইস চেয়ারম্যান জননেতা আবদুল্লাহ আল নোমান।
প্রতিবাদ সমাবেশের সভাপতি বিত্রনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেন, জনগনের বিপদে এবং দেশের ক্লান্তিকালে যে দল মানুষের পাশে দাঁড়ায় সে দল হলো বেগম জিয়া ও তারেক রহমানের বিত্রনপি। দেশের খেটে খাওয়া, অভাবী, অসহায় ও নিপিড়িত মানুষের পক্ষে এবং নিত্যপন্যের উর্ধ্বগিতর বিপক্ষে এবং সরকারকে বিদায় করতে আমরা মাঠে নেমেছি। প্রতিবাদ সমাবেশে, বক্তব্য রাখেন, বিত্রনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব শাহাজাদা মিয়া বিত্রনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, এড. মোদারেস আলী ইছা, ইয়াসমিন আরা হক, কেন্দ্রেীয় কৃষক দলের ভাইস প্রেসিডেন্ট খন্দকার নাছিরুল হক, কেন্দ্রেীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, কেন্দ্রীয় যুবদল, মো. হাবিবুর রহমান হাফিজ সহ-সভাপতি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল, নায়াব ইউসুফ যুগ্ম সম্পাদক মহিলাদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি, কেন্দ্রীয় যুদল নেতা, ইউসুফ বিন জলিল, ফরিদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি আবজাল হোসেন খান পলাশ, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. জুলফিার হোসেন জুয়েল, জেলা যুবদলের বর্তমান সভাপতি, মো. রাজিব হোসেন, সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহম্মেদ তাবরিজ, ছাত্রদলের ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. তানজিমুল হাসান কায়েস, ছাত্রদল নেতা সৈয়দ আদনান হোসেন (অনু)সহ প্রমুখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ