Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রিপল মার্ডার মামলার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:২০ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

নওগাঁর বদলগাছীতে পরিকল্পিত হত্যাকারি ট্রিপল মার্ডার মামলার আসামী হাশেম আলী, সাইদুল, আইজুল, জালাল, জাহেদ, সোহাগ ও হেলাল সহ অন্যান্য সকল আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। সোমবার বেলা ১১টায় নওগাঁ আদালতের সামনের সড়কে 'সচেতন নাগরিক ও পরিবারবর্গ' এর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন মিঠাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মীর আলমগীর হোসেন, নিহত শহিদুল ইসলাম দুলুর ছেলে রবিউল ইসলাম, ভাই ফিরোজ হোসেন, এলাকাবাসী ফিরোজ হোসেন সহ অন্যান্যরা।
মানববন্ধনে বক্তারা বলেন, জমি জমাসংক্রান্ত বিষয় নিয়ে বদলগাছী উপজেলার উজালপুর গ্রামের শহিদুল ইসলাম দুলু, আমজাদ হোসেন ও আব্দুল ওয়াদুদ গণদের সাথে প্রতিপক্ষের বিরোধ চলছিল। বিষয়টি নিয়ে গত ২০১৪ সালের ৬ জুন বিকাল ৩টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে একই গ্রামের হাসেম আলী, ছাইদুল, আইজুল হক, জালাল হোসেন, হেলাল হোসেন, বেলাল, জায়েদ গংরা হামলা চালিয়ে শহিদুল ইসলাম দুলু, আমজাদ ও আব্দুল ওয়াদুদ আহত করলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এই ঘটনায় ২২ জনকে আসামী করে মামলার পর পুলিশ সাত জনকে আটক করে জেল হাজতে পাঠায়। বাকী মামলার আসামী হাশেম আলী, সাইদুল, আইজুল, জালাল, জাহেদ, সোহাগ ও হেলাল সহ অন্যান্য সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ