Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোানারগাঁওয়ে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৭ পিএম | আপডেট : ৬:২১ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণের শিকার হয়ে এসএসসি এক পরিক্ষার্থী চিরকুট লিখে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

সোমবার সকালে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী মোগড়াপাড়া ইউনিয়নের ভাটিপাড়া এলাকার বাসিন্দা।

সে স্থানীয় কাইকারটেক উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরিক্ষার্থী ছিলো। নিহতের স্বজনরা জানায় একই গ্রামের আবুল কালামের ছেলে লম্পট ইমন দীর্ঘ ৩ বছর যাবত বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থী সঙ্গে অবৈধ দৈহিক সম্পর্ক স্থাপন করে।

এ ব্যাপারে শিক্ষার্থী বাবা, মা ও পরিবারের লোকজন লম্পট ইমনকে বিয়ের চাপ সৃষ্টি করলে সে বিয়ে করবে না বলে জানায়। এতে ওই শিক্ষার্থী ক্ষিপ্ত হয়ে লম্পট ইমনকে দায়ী করে ৪ পাতায় একটি চিরকুট লিখে বিষ পান করে নিজ বাড়িতেই আত্মহত্যা করে।
এ ঘটনার পর থেকেই অভিযুক্ত ইমন ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পলাতক রয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ