Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসম প্রেমের পরিণতি : কীটনাশক পান করে কিশোর-কিশোরীর আত্মহত্যা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১১ পিএম

চাঁদপুরে অসম প্রেমের পরিণতিতে কীটনাশক পান করে কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা মামাতো ফুফাতো ভাই-বোন নিলয় (১৬) ও ফাহিমা (১২)। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। নিলয় কলসভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মো. মোহনের মেয়ে।
পুলিশ জানায়, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পথেই ফাহিমা মারা যায়। অন্যদিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দাউদকান্দি এলাকায় নিলয় মারা যায়।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন বলেন, তাদের মৃত্যুর খবর শুনেছি। স্থানীয় ইউপি সদস্যকে খোঁজ-খবর নেওয়ার জন্য বলা হয়েছে।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ