Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ম্যানচেস্টার ইউনাইটেডের বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২৫ এএম

আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যদিয়ে প্রিমিয়ার লিগে লিডস ইউনাইটেডকে বড় ব্যবধানে গুড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের মাঠে রোববার রোমাঞ্চকর ম্যাচটি ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুরুতে হ্যারি ম্যাগুইয়ার ও ব্রুনো ফের্নান্দেসের গোলে ম্যানচেস্টারের দলটি এগিয়ে যাওয়ার পর লিডসকে ম্যাচে ফেরান রদ্রিগো ও রাফিনিয়া। শেষ দুটি গোল করেন ফ্রেদ ও এন্থনি এলেঙ্গা।

ম্যাচের ২৬তম মিনিটে সুবর্ণ সুযোগ পান ক্রিস্তিয়ানো রোনালদো। পল পগবা দারুণভাবে বল বাড়ান পর্তুগিজ তারকাকে। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেনি রোনালদো। ৩৪তম মিনিটে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। লুক শর কর্নারে হেডে গোলটি করেন অধিনায়ক ম্যাগুইয়ার। বিরতির আগে জ্যাডন স্যানচোর ক্রসে হেডেই ব্যবধান দ্বিগুণ করেন ফের্নান্দেস।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে এক মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচে ফেরে লিডস। রদ্রিগো দারুণ গোলে ব্যবধান কমানোর পর কাছ থেকে সমতা টানেন রাফিনিয়া। ৬৭তম মিনিটে পগবার জায়গায় ফ্রেদকে নামান কোচ। দুই মিনিট পরই দারুণ গোলে দলকে এগিয়ে নেন তিনি। খেলার নির্ধারিত সময়ের দুই মিনিট বাকি থাকতে ফর্নান্দেসের পাস থেকে চতুর্থ গোল করে এলেঙ্গা।

২৬ ম্যাচে ১৩ জয় ও ৭ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলে ৫০ পয়েন্ট নিয়ে তিনে চেলসি। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেডের সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ