Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে চারদিনে ১২ ম্যাচ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০১ এএম

গতকাল ভোর থেকেই প্রবল বৃষ্টি। তাতে মাঠগুলো যেন পরিণত হয়েছে বিশাল এক দিঘীতে। তাই সকালে বাধ্য হয়েই ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডের সবগুলো ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে হয়েছিল ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসকে (সিসিডিএম)। নতুন সূচিতে আগামীকাল থেকে আসর পুনরায় শুরু হবে বলেও জানিয়েছেন সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন।
সেই সিদ্ধান্ত বদলে গেল সন্ধ্যাতেই। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) এবার জানিয়েছে, স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলো আগামীকাল ও পরশু মিরপুরে অনুষ্ঠিত হবে। বদলে গেছে তৃতীয় রাউন্ডের সূচিও। ৩ জুনের পরিবর্তে ৪ ও ৫ জুন মিরপুরে হবে রাউন্ডের ৬টি ম্যাচ। সূচি আবার পরিবর্তন হওয়া নিয়ে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘ক্লাবগুলো ও বিসিবির সঙ্গে কথা বলে বিকেএসপির ১ ও ৩ জুনের ম্যাচগুলো শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়েছে। আগামী চার দিন (২-৫ জুন) প্রতিদিন মিরপুরে তিনটি করে ম্যাচ হবে।’ প্রথম ম্যাচ শুরু হবে সকাল ৯টায়, দ্বিতীয় ম্যাচ বেলা দেড়টা ও শেষ ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। আজ পরিবর্তিত সূচিতে প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বর ও খেলাঘর, দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ও গাজী গ্রæপ এবং তৃতীয় ম্যাচে খেলবে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর।
গতকাল সকাল নয়টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বর-খেলাঘর, বিকেএসপির ৩ নম্বর মাঠে লেজেন্ডস অব রূপগঞ্জ-ব্রাদার্স ইউনিয়ন ও বিকেএসপির ৪ নম্বর মাঠে আবাহনী-ওল্ড ডিওএইচএসের খেলা ছিল। এ ছাড়া বেলা দেড়টায় মিরপুরে শেখ জামাল ও গাজী গ্রæপ ক্রিকেটার্স, বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর, বিকেএসপির ৩ নম্বর মাঠে মোহামেডান-পারটেক্সের ম্যাচ ছিল। ছয় দলই ম্যাচ খেলতে মাঠে গিয়েছিল। কিন্তু প্রবল বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় হতে পারেনি একটি ম্যাচও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ