Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওমিক্রনে স্থগিতের শঙ্কায় প্রিমিয়ার লিগ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রভাব পরেছে ইংলিশ প্রিমিয়ার লিগে। ইতোমধ্যে লিগের নয়টি ম্যাচ স্থগিত হয়ে গেছে। এখন তাই বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে অন্তত এক সপ্তাহের জন্য যেন পুরো লিগই স্থগিত করে দেয়া হয়। এতে করে করোনায় বিপর্যস্ত দলগুলো আবার নিজেদের নতুন করে গুছিয়ে নিতে পারবে। আর ডেইলি মেইল জানিয়েছে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আগামী সোমবার ক্লাবগুলো বৈঠকে বসবে। সেখানে জানানো হবে সাময়িক সময়ের জন্য লিগ স্থগিত করে দেয়া হবে কি-না।
আগামী বছর কাতারে হবে ফিফা বিশ্বকাপ। তাই লম্বা সময়ের জন্য লিগ স্থগিত করে রাখা সম্ভব হবে না। কারণ বিশ্বকাপের জন্য আর সময় বের করা যাবে না। তাই ক্লাবগুলো খুবে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিবে। যদিও লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন লিগ স্থগিত করে দিলে লাভ হবে না কি তা নিয়ে তিনি সন্দিহান। তবে অনেকেই চাইছেন স্থগিত করে দেয়া হোক। এমনিতেই ২০২০ সালে দীর্ঘ সময় খেলা বন্ধ থাকায় অনেক আর্থিক ক্ষতির মুখে পরে ইউরোপের সবগুলো ক্লাব। সেই ধাক্কা এখনো কাটিয়ে উঠতে পারেনি তারা। এর মাঝেই আবার নতুন করে হানা দিয়েছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ