Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল মিশা-জায়েদ প্যানেল থেকে বিজয়ীদের সংবাদ সম্মেলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১০ পিএম

শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে নানা কৌতুহল আর একের পর এক নাটকীয়তা যেন থামছেই না। তারই ধারাবাহিকতায় এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে নির্বাচিত ১১ জন শিল্পীকে নিয়ে গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) একটি পাঁচতারা হোটেলে ডিনার পার্টি দিয়েছেন জায়েদ খান। ডিনারের আগে নিজেদের মধ্যে সমিতির বর্তমান পরিস্থিতি ও তাদের করণীয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী।

জয় চৌধুরী বলেন, ‘গতকাল রোজিনা ম্যাডাম ও অঞ্জনা ম্যাডামকে নিয়েও আমরা আলোচনা করেছি। রোজিনা ম্যাডাম আগে পদত্যাগের কথা বলেছিলেন ঠিকই, তবে তিনি সেই অবস্থান থেকে সরে এসেছেন। শিগগিরই পদত্যাগ পত্র প্রত্যাহার করে নেবেন। অঞ্জনা ম্যাডামও শপথ নিয়েছিলেন ঐ প্যানেলে (ইলিয়াস কাঞ্চন-নিপুণ) গিয়ে। তিনি আমাদের সঙ্গে আবার শপথ নেবেন বলেও জানিয়েছেন। আসলে নির্বাচনের পরে আমাদের একটা গেট টুগেদার হওয়ার দরকার ছিল। সেটা হয়ে উঠছিল না। গতকাল সবাই সময় বের করে সেই গেট টুগেদার করলাম।’

এসময় মিশা-জায়েদ প্যানেল থেকে বিজয়ীরা জানান, রবিবার (২০ ফেব্রুয়ারি) প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করবেন এবং সেই সাংবাদিক সম্মেলনেই নতুন কর্ম পরিকল্পনা জানিয়ে দেওয়া হবে।

ডিনার পার্টিতে জায়েদের সঙ্গে উপস্থিত ছিলেন অঞ্জনা, সুচরিতা, রোজিনা, আলীরাজ, ডিপজল, রুবেল, অরুণা বিশ্বাস, মৌসুমী, আতিকুর রহমান চুন্নু ও জয় চৌধুরী। বিজয়ী ১১ জন ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা ওমর সানিসহ আরো কয়েকজন।

প্রসঙ্গত, গেল জানুয়ারির ২৮ তারিখে অনুষ্ঠিত হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনের কাছে পরাজিত হন মিশা। কিন্তু সাধারণ সম্পাদক পদ নিয়ে নানান জটিলতা সৃষ্টি হয়। শেষে আদালত পর্যন্ত গড়ায় এই পদের দ্বন্দ্ব। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও নিপুণ আক্তার তিন সপ্তাহ ধরে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন। সবশেষ নিপুণের নামে আদালত অবমাননার অভিযোগ এনে আজ আইনি নোটিশ পাঠিয়েছেন জায়েদ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পী সমিতির নির্বাচন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ