Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ভ্যান চালকের লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২১ পিএম

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর চন্দ্রমহল ইকো পার্কের সামনে একটি নির্জন স্থান থেকে দেলোয়ার হোসেন নিকারী (৩০) নামের একজন ভ্যান চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে পার্কের ২য় গেটের সামনের সুকুমার দাশের নির্জন সিম বাগান থেকে নিহতের মারদেহ উদ্ধার করে চুলকাটি তদন্ত কেন্দ্রর পুলিশ। নিহত দেলোয়ার হোসেন নিকারী ভট্টকনকপুর গ্রামের মৃত ইলাল নিকারীর ছেলে। পেশায় তিনি একজন ভ্যান চালক ও এক সন্তানের জনক। তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হতে পারে বলে পুলিশ ধারনা করছে।
স্থানীয়রা জানান, শুক্রবার দুুপর সাড়ে ১২টার দিকে নিহত দেলোয়ার নিকারী তার ভ্যানটি চন্দ্রমহল ইকোপার্কের ১ম গেটের সামনে জনৈক দোকানদার এর কাছে রেখে কয়েকজন সঙ্গির সাথে চলে যায়। বিকাল সাড়ে ৫টায় দিকে জনৈক মহিলা সেই নির্জন স্থানে ঘাস কাটতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেলোয়ারের মরদেহ দেখে চিৎকার করলে গ্রামবাসি ছুটে এসে পুলিশে খবর দেয়। খবর পেলে সন্ধ্যা ৭টায় দিকে চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।
নিহতের খালা নাদিরা বেগম বলেন, চন্দ্রমহল ইকোপার্কের মুল গেটের সামনে তার ভ্যানটি রেখে অস্ত্রধারীরা তাঁকে নির্জন স্থানে এনে খুন করে।
চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মোঃ ওলিয়ার রহমান বলেন, ‘আমরা সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে ঘটনা স্থলে গিলে লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে এসেছি। প্রাথমিক ভাবে আমাদের ধারনা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম রাত ১০ টায় ঘটনাস্থল থেকে মোবাইলে জানান, ভ্যান চালকের মরদেহ উদ্ধারের খবর পেয়ে তিনিসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ তদন্ত করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ