Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় জুনিয়র দাবার তৃতীয় রাউন্ড শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩০ পিএম

দেশের ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে জাতীয় জুনিয়র (অনুর্ধ্ব-২০) দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগের তৃতীয় রাউন্ডের খেলায় বৃহস্পতিবার মাহিন আহমেদ শুভ বাংলাদেশ আনসারের ফিদে মাস্টার তাহসিন তাজওয়ার জিয়ার সঙ্গে ড্র করেছেন। জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের চতুর্থ তলাস্থ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত এই বিভাগে পুলিশের ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড় হারান সাজিদুল হককে, নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম হারান সাদাত কিবরিয়া অয়নকে, কক্সবাজারের সাগর উল্লাহ জয় পান মো. আজবাহাউদ্দিনের বিপক্ষে, চট্টগ্রামের দিব্য দাস গুপ্ত হারান মো. আনোয়ার হোসেনকে। এছাড়া জিতেছেন নারায়নগঞ্জের মোর্তুজা মাহাথির ইসলাম, ফিদে মাস্টার সুব্রত বিশ^াস ও সজিব দাস।

বালিকা বিভাগে এই রাউন্ডে নৌবাহিনীর মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, একই সংস্থার কাজী জারিন তাসনিম, পুলিশের মহিলা ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস, চট্টগ্রামের ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা, সপ্তর্ষি রহমান, পাবনার মেহজাবিন আক্তার জুবায়দা, সিমন আহমেদ জোয়েনা, মোছাম্মত তানজিলা আক্তার চম্পা, আরিশা হোসেন তুবা ও আলিজাহ নুশাইবা ইসলাম জারিন জয় পেয়েছেন। উভয় বিভাগের চতুর্থ রাউন্ডের খেলা জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের চতুর্থ তলাস্থ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে শুক্রবার বিকাল ৩টায় শুরু হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবা

৯ জানুয়ারি, ২০২৩
১২ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ