Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে চাচাতো বোনের সাথে ঝগড়ায় যুবতীর আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে আপন চাচাতো বোনের সাথে ঝগড়ার জেরে আত্মহত্যা করেছে ফাতেমা (২০) নামে এক কলেজ পড়ুয়া তরুণী। আজ ১৫ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সকালে উপজেলার রোহিতপুর ইউনিয়নের মুগারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমার পিতার নাম আজিজুল হক। এবং রেশমার পিতার নাম নূর মোহাম্মদ। তারা সম্পর্কে আপন ভাই।

ফাতেমার মা জবেদা বেগম জানান, রেশমার কারণেই মরতে হয়েছে আমার মেয়েকে।আপন চাচাতো বোন রেশমা(৩০) এর সাথে প্রায় ঝগড়াতো আমাদের। সামান্য কিছু হলেই আমার মেয়েকে নানা ভাবে বিষিয়ে তুলত রেশমা। আমার কলেজ পড়ুয়া মেয়ের দ্রুত বিয়ে হচ্ছেনা কেন, ছেলে পক্ষ দেখতে এলে তাদের বিল্ডিংয়ে নিয়ে যাওয়া হয় কেনো, বড় বোন রেখে ছোট বোনের বিয়ে হলো কেন ইত্যাদি নিয়ে মাঝে মাঝেই খোটা দিতো আমার মেয়েকে। ঝগড়ার দিন (আজ ভোরে) রেশমা অকথ্য ভাষায় গালাগালি করে ফাতেমাকে। এবং ফাঁসি দিয়ে মরতে বলে। ঝগড়ার পরপর আমি বাড়ির বাহিরে গেলে রেশমার অশ্লীল গালাগালিতে অতিষ্ঠ হয়ে নিজ ঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ফাতেমা।

এব্যাপারে অভিযুক্ত রেশমাকে বক্তব্য পাওয়া না গেলেও তার এক আত্মীয় জানান, এমন ঝামেলা তাদের মাঝে মাঝেই হতো। ঝগড়ার কারণে আত্মহত্যা করা তার ঠিক হয়নি। মৃত্যুর খবর শুনে রেশমাও কেঁদে কেঁদে বেহুশ হয়ে যাচ্ছে। পাঁচ ভাই বোনের মধ্যে ফাতেমা দ্বিতীয়। সে কেরানীগঞ্জ গার্লস স্কুলে এন্ড কলেজের ছাত্রী ছিলেন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, ব্যাপারটি খুবই দুঃখজনক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ( মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ