Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে স্কুল ছাত্রের রহস্যজনক আত্মহত্যা!

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৭ পিএম | আপডেট : ৭:৩২ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

ঝালকাঠির রাজাপুরে রবিউল হাওলাদার ওরফে আবদুল্লাহ (১১) নামে প্রাইমারী এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। রবিবার বিকাল ৪টার দিকে উপজেলার কেওতা এলাকায় এ ঘটনা ঘটে। রবিউল কেওতা এলাকার মো. রুবেল হাওলাদারের ছেলে ও ১৯ নং কেওতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।

রবিউলের খালা রাবেয়া আক্তার জানায়, আজ বিকালে রবিউলকে প্রাইভেট পড়তে যেতে চাপ দেয় তার মা তুলু বেগম। রবিউল প্রাইভেটে না যাওয়ার জন্য মায়ের সাথে খারাপ আচরণ করে। এ সময় রবিউলকে তার বাবা রুবেল বকাবকি করে। তাদের ধারনা তাদের ওপর অভিমান করে বাড়ির পিছনে গিয়ে একটি আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয় রবিউল। স্থানীয়রা দেখে পরিবারকে খবর দিলে তারা ঝুলন্ত অবস্থা থেকে রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পক্ষান্তরে - এলাকাবাসীদের দাবী ৫ ম শ্রেনীর ছাত্র গলায় দড়ি দিতে পারেনা, যে গাছটিতে তাকে ঝুলন্ত পাওয়া গেছে সে গাছটি আবদুল্লাহর তুলনায় গাছটি ছোট। হয়ত যে কারণে মারা গেছে দায় এড়াতে ঝুলিয়ে রেখেছে। ঘটনাটি রহস্য জনক বলে এলাকাবাসীর ধারনা।

রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তাফ কামাল বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে। মামলা নং ২তারিখ-১৩/২/২২২। আগামীকাল সোমবার সকালে লাশ ময়না তদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ