Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশে পৌঁছেছে ভূমধ্যসাগরে নিহত এক বাংলাদেশির লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩১ পিএম

ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে ঠাণ্ডায় প্রাণ হারানো ৭ বাংলাদেশির মধ্যে ইমরান হাওলাদার নামে একজনের লাশ দেশে পৌঁছেছে। আজ শুক্রবার একটি ফ্লাইটে তার মরদেহ ঢাকায় এসে পৌঁছায়। রোমের বাংলাদেশ দূতাবাস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ইমরানের বাড়ি মাদারীপুরের সদর উপজেলার পশ্চিম পিয়ারপুর গ্রামে। ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অ্যাম্বুলেন্সে তার লাশ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের তত্ত্বাবধানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ ডেস্ক ইমরান লাশ গ্রহণ করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গত ২৫ জানুয়ারি লাম্পেডুসা দ্বীপে যাওয়ার সময় তীব্র ঠাণ্ডায় ৭ বাংলাদেশ নাগরিক মারা যান। তারা হলেন-মাদারীপুর সদর উপজেলার পশ্চিম পিয়ারপুর গ্রামের ইমরান, একই গ্রামের রতন জয় তালুকদার, ঘটকচর গ্রামের সাফায়েত, মোস্তফাপুর গ্রামের জহিরুল এবং মাদারীপুর সদর উপজেলার বাপ্পী। নিহত অপর দুইজন হলেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার মামুদপুর গ্রামের সাজ্জাদ ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সাইফুল।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩০ এএম says : 0
    আর কেউ এই ভাবে যাবেন না,রিজিক আললাহর হাতে আমি আপনি জোর করে কিছু করতে পারব না।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩০ এএম says : 0
    আর কেউ এই ভাবে যাবেন না,রিজিক আললাহর হাতে আমি আপনি জোর করে কিছু করতে পারব না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ