Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৫:১২ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে মোঃ রকিবুল হাসান সাব্বির ওরফে রাব্বি (২৫) গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে।
নিহত মোঃ রকিবুল হাসান সাব্বির ওরফে রাব্বি ফতুল্লা থানার পাগলা দৌলতপুরের হাফেজ জুনায়েদের ভাড়াটিয়া মোঃ নুর জামালের পুত্র।
ঘটনাটি ঘটেছে শনিবার (৫ ফেব্রুয়ারী) দিবাগত রাত দুইটায় ফতুল্লা থানার পাগলা দৌলতপুরের হাফেজ জুনায়েদের ভাড়াটিয়া বাসায়।
নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (৩) জানায়,পারিবারিক কলহের জের ধরে শনিবার দিবাগত রাত দেড়টা থেকে দুইটার মধ্যে নিহত রকিবুল হাসান সাব্বির ওরফে রাব্বি নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে।নিহতের পরিবারের সদস্যরা রাত দুইটার দিকে ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সাথে নিহতের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে নামিয়ে আনে।পরে পুলিশ সংবাদ পেয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ