Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির ২৩ নেতার পদত্যাগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১৭ পিএম | আপডেট : ৩:১৯ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২২

মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন বিএনপির ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি থেকে আহ্বায়ক,৫ যুগ্ম-আহ্বায়কসহ ২৩ জন পদত্যাগ করেছেন। বিতর্কিত ব্যক্তিকে সদস্য সচিব করার অভিযোগ তুলে তাঁরা পদত্যাগ করেন।
শনিবার (৫ ফেব্রুয়ারী) গভীর রাতে এক প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযেগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করে এ তথ্য জানানো হয়।
ইউনিয়ন বিএনপির কমিটি থেকে পদত্যাগকারী ২৩ জন হলেন,আহ্বায়ক মোঃ শাহীন চৌধুরী পাশা, যুগ্ম-আহ্বায়ক মোঃ আবু জাফর আকন (মাষ্টার),মোঃ জাকির হোসেন(মাষ্টার),মোঃ খলিলুর রহমান (মাষ্টার), মোঃ হুমায়ন কবির হাওলাদার,মোঃ লুৎফর রহমান খান মামুন, সদস্য আব্দুর রহমান মৃধা,আবদুস সাত্তার হাওলাদার, আবুল কাশেম, আব্দুল খালেক সিকদার, জাফর জোমাদ্দার, সার্জেন্ট মুজিবুর রহমান, আব্দুল জলিল আকন, সোহেল তালুকদার, মুজিবুর রহমান, শাহ-আলম মুন্সি, আব্দুল হালিম, গিয়াস মজুমদার, শহিদুল ইসলাম,শফিকুল ইসলাম, আব্দুল আজিজ মৃধা, আব্দুস সালাম শিকদার, শহীদ মুন্সী।
প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন নবগঠিত কমিটি থেকে পদত্যাগ করা আহ্বায়ক, ৫ যুগ্ম-আহ্বায়কসহ সদস্যরা।
এ বিষয় মোঃ শাহীন চৌধুরী পাশার সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেন নি।
নাম প্রকাশে অনিচ্ছুক এক যুগ্ম-আহবায়ক বলেন, রাজনীতি থেকে বিচ্ছিন্ন পলাশ হাওলাদারকে সদস্য সচিব করা এবং ইউনিয়ন নেতাদের মতামত না নিয়ে উপজেলা বিএনপির অহবায়ক ঢাকা বসে বিতর্কিতদের কমিটি দিয়েছেন। তাই আমরা পদত্যাগ করছি। তিনি আরও বলেন, পদত্যাগপত্র ইতিমধ্যেই যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে।
এ বিষয়ে উপজেলা বিএনপির অহবায়ক আলহাজ¦ আশ্রাফ আলী হাওলাদার ইনকিলাবকে বলেন, এটা একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি আমরা সমাধানের চেষ্টা করছি ।
এ বিষয় জানতে জেলা বিএনপির সদস্য সচিব ¯েœহাংসু সরকার কুট্টির মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
উল্লেখ্য,গত ২৭ জানুয়ারি উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে পাঁচ ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদত্যাগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ