Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩১ পিএম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। হতাশাগ্রস্ত হয়ে অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী পল্লবী মন্ডল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। আজ (শুক্রবার) সকালে খুলনার ডুমুরিয়ায় নিজ বাড়ির রান্নাঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন পরিবারের লোকজন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান জুবাইদুর রহমান জানান, আমি বিষয়টি পল্লবীর সহপাঠীদের কাছ থেকে জেনেছি। এছাড়া ইতোপূর্বে আমার সাথে পল্লবীর মা দেখা করতে এসেছিলেন এবং তার হতাশ হয়ে পড়ার বিষয়ে অবগত করেছিলেন।
আত্মহত্যার ঘটনায় সহপাঠীরা জানান, পল্লবী বিভিন্ন চাকরির পরীক্ষা, বিশেষ করে বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু করোনার কারণে সৃষ্ট সেশনজটের কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েন এবং এর জেরেই আত্মহত্যার পথ বেছে নেন। পল্লবীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ