Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১৪ এএম

১. স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম
২. স্ক্রিম
৩. সিং টু
৪. দ্য কিং’স ম্যান
৫. রিডিমিং লাভ


রিডিমিং লাভ
ডি. জে. ক্যারুজো পরিচালিত রোমান্স ড্রামা। ‘সাল্টোন সি’ (২০০২), ‘টেকিং লাইভস’ (২০০৪), ‘টু ফর দ্য মানি’ (২০০৫), ‘ডিস্টারবিয়া’ (২০০৭), ‘ঈগল আই’ (২০০৮), ‘আই অ্যাম নাম্বার ফোর’ (২০১১), ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’ (২০১৭) ক্যারুজো পরিচালিত ফিল্ম। ফ্রান্সিন রিভার্সের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত।
১৮৫০ দশকের ক্যালিফোর্নিয়া। এঞ্জেল (অ্যাবিগেইল কোয়েন) ক্যালিফোর্নিয়ার রাস্তায় শরীর বেচে জীবন চালায়। তার মা মে (নিনা ডবরেভ) হঠাৎ করে মারা গেলে শৈশবেই তাকে বিক্রি করে দেয়া হয় নিষিদ্ধ পল্লিতে। সেসব পুরুষকে সে ঘৃণা করে যারা তার দুর্বলতার সুযোগ নিয়েছে। তবে তা এই অবস্থার থেকে বেরিয়ে আসতে চাইলেও সে জানে না কীভাবে বেরুবে।
মাইকেল হোসেয়ার (টম লুইস) সঙ্গে পরিচয় হবার পর এঞ্জেলের পুরুষদের নিয়ে ধারণা বদলাতে শুরু করে। সে আবিষ্কার করে সব পুরুষই মন্দ নয়। তার ধারণা হয় তারও ভবিষ্যৎ আছে। তবে ভালবাসা পাবার তার যোগ্যতা আছে কীনা সে ব্যাপারে তার যথেষ্ট সন্দেহ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২১ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২
২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ