Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দুদক কর্মকর্তার বাসায় ঢুকে প্রাণনাশের হুমকি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৮:২৯ এএম

দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের সাবেক উপ সহকারী পরিচালক মো. শরীফ উদ্দিনকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে। পেট্রোবাংলার এক কর্মকর্তা এই হুমকি দিয়েছেন অভিযোগ করে রোববার খুলশী থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন শরীফ। শরীফ উদ্দিন বর্তমানে পটুয়াখালীতে দুদকের উপ সহকারী পরিচালক পদে কর্মরত। তার পরিবার চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন ভুঁইয়া গলিতে ভাড়া বাসায় থাকে।

খুলশী থানার ওসি সন্তোষ চাকমা জানিয়েছেন ওই দুদক কর্মকর্তা পরিবার নিয়ে ভুইয়া গলিতে থাকেন। তাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন মর্মে অভিযোগ করেছেন তিনি। শরিফ উদ্দিন চট্টগ্রামে কর্মরত থাকার সময়ে কর্ণফুলী ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) বেশ কয়েকটি অনিয়ম দুর্নীতির অনুসন্ধান করেছিলেন। জিডিতে দুদক কর্মকর্তা বলেছেন, সন্ধ্যায় তার বাসার ওই ব্যক্তি ঢুকে পড়েন। আমার কারণে তার জীবন ধ্বংস হয়ে গেছে, আমি কীভাবে চাকরি করি তিনি দেখে নেবেন বলে হুমকি দেন। একপর্যায়ে তারা ফোন দিয়ে বাইরে থেকে লোক নিয়ে আসেন। তখন আমাকে ও আমার পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকিও দেন। আমি গেইটে তালা দিয়ে তাদেরকে বের হয়ে যেতে বলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ