Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল দাফন হবে সিলেটের বর্ষিয়ান আ’লীগ নেতা ইকবাল চৌধুরীর, মহানগর আ.লীগের শোক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সহ সভাপতি, বর্ষিয়ান রাজনীতিবীদ ও শিক্ষাবীদ এডভোকেট ইকবাল আহমদের দুটি জানাজা অনুষ্ঠিত হবে। কাল সোমবার (৩১ জানুয়ারি) বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে অনুষ্ঠিত হবে তার প্রথম জানাজা। এরপর দ্বিতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হবে গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমি মাঠে। পরে ওইদিন তার গ্রামের বাড়ি রফিপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে। গতকাল শনিবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২ টায় নগরীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবকস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি; ইন্না লিল্লাহী ্ওয়া ইন্না ইলাহি রাজিউন।
দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন প্রবীন এ নেতা ইকবাল আহমদ চৌধুরী। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৯০ বছর। ২ পূত্র সন্তানের জনক ছিলেন তিনি। মারা গেছেন তারাও। তাঁর স্ত্রীও পৃথিবী ছেড়ে চলে গেছেন অনেক আগে। মৃত্যুকালে দুই পুত্রবধূ এবং মৃত্যু দুই পূত্রদের দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। এছাড়া আত্মীয়-স্বজন, রাজনৈতিক কর্মী-সমর্থক ও শুভাকাঙ্ক্ষিসহ অগণিত গুনগাহী রেখে গেছেন প্রবীন এ রাজনীতিক। এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ