Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৃত্যুতে বেঁচে গেল পথচারী!

মহসিন মিলন, বেনাপোল (যশোর) থেকে | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

পরিবহন ব্যবসায়ী নিজের জীবনের বিনিময়ে এক পথচারীকে বাঁচিয়েছেন। তিনি নিজে বাঁচতে চাইলে পথচারীর মৃত্যু ছিল নিশ্চিত। আর এ ঘটনা ঘটেছে গতকাল শুক্রবার যশোরের শার্শার নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে।
নিহত পরিবহন ব্যবসায়ীর নাম রিপন হোসেন (৩০)। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সদস্য এবং নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের মালিক। তার দুই সঙ্গী হাবিবুর রহমান আশা (৩৫), নাজমুল ইসলাম (৩০) এবং পথচারী জাহাঙ্গীর আলম (৪০) আহত হয়েছেন।
পুলিশ জানায়, সকাল ৮টার দিকে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটি সাতক্ষীরার দিকে যাচ্ছিল। পথে চালক একটি ট্রাককে পাশ কাটাতে গেলে এক পথচারী সামনে এসে পড়ে।
এ সময় ওই পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চারজন আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যশোর সদর হাসপাতালে নেওয়ার পথেই রিপন মৃত্যুর কোলে ঢলে পড়েন। আহতরা যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ