Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সান্তাহার পৌর বিএনপির কমিটিতে উপেক্ষিত ত্যাগীরা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

বগুড়ার সান্তাহার পৌর বিএনপির আহবায়কের বিরুদ্ধে ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে নিজের আস্থাভাজন লোক নিয়ে কমিটি গঠনের অভিযোগ ওঠেছে। কমিটিগুলো বাতিল চেয়ে দলের স্থানীয় নেতাকর্মী স্বাক্ষরিত একটি অভিযোগ পত্র কেন্দ্রে পাঠানো হয়েছে।
জানা যায়, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের আন্দোলন সংগ্রাম জোরদার করতে প্রায় ২ বছর আগে বগুড়া জেলা বিএনপি সান্তাহার পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করে মো. মজিবর রহমানকে আহবায়ক ও শেখ রফিককে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহাবায়ক কমিটি গঠন করে। আহবায়ক কমিটিকে খুব অল্পসময়ের মধ্যে পৌর বিএনপির ৯টি ওয়ার্ড কমিটি গঠন করে জেলা কমিটির কাছে পাঠাতে বলা হয়। এমতাবস্থয় সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মো. মজিবর রহমান আহবায়ক কমিটির মতামত ছাড়া এবং কোন নির্বাচন ছাড়াই পরীক্ষিত এমনকি ১৯৯০ সালে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নেতৃত্ব দানকারী নেতাকর্মীদের বাদ দিয়ে নিজের বিশ্বস্ত লোক দিয়ে ৯টি ওয়ার্ড কমিটি অনুমোদন করে পত্রিকায় প্রকাশ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ