Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সেনবাগে ঋণগ্রস্ত অটোচালকের আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৫:০৭ পিএম

সেনবাগ উপজেলায় ভাড়া বাসা থেকে এক আটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আলাউদ্দিন (৩৫) উপজেলার বীজবাগ ইউনিয়নের রশীদ মিস্ত্রী বাড়ির উত্তর বীজবাগ গ্রামের রুহুল আমিনের ছেলে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীজবাগ মইলদিঘী এলাকার হাফেজ বাড়ীর মুক্তিযোদ্ধা শরিয়ত উল্ল্যার ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ওসি মো.ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আলাউদ্দিন ঋণ করে একটি অটোরিকশা কিনে জীবিকা নির্বাহ করে আসছিল। কিছু দিন আগে অটোরিকশাটি চুরি হয়ে যায়। কিন্তু অটোরিকশা ক্রয়ের কয়েকটি কিস্তি বাকী থেকে যায়। একপর্যায়ে রিকাশা ক্রয়ের ঋণের দায়ে পড়ে সে আত্মহত্যা করে।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ