Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভগ্নিপতির বাড়িতে শ্যালিকার আত্মহত্যা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৪:০৬ পিএম

ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে সুমাইয়া (২৫) নামে এক স্বামী পরিত্যাক্তা শ্যালিকা আত্মহত্যা করেছে। ২৫ ডিসেম্বর শনিবার সকালে পালং মডেল থানা পুলিশ শরীয়তপুর পৌরসভার বাঘিয়া গ্রামের ভগ্নিপতি সৌদি প্রবাসী সজিম বেপারীর বাড়ির একটি তালাবদ্ধ কক্ষ থেকে সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। স্বামী সন্তানের বিরহে একাকীত্ব ও বিষন্নতার কারণে সুমাইয়া এই ঘটানা ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ ও স্থানীয়রা ধারণা করেছে।
বাড়ির ভাড়াটে ইকবাল হোসেন কাজী ও স্থানীয় সূত্রে জানাগেছে, সম্প্রতি স্বামীর সাথে সুমাইয়ার দাম্পত্য সম্পর্ক ছিন্ন হয়েছে। সেই সময় সুমাইয়ার একমাত্র পুত্র সন্তান স্বামীর পরিবার রেখে দেয়। সেই থেকে সুমাইয়া বিষন্নতায় ভুগছিল। সুমাইয়ার ভগ্নিপতি জসিম বেপারী সৌদি প্রবাসে রয়েছে। জসিমের স্ত্রী ও দুই সন্তান নিয়ে গত সোমবার তার বাবার বাড়ি যশোরে বেড়াতে যায়। তাদের সাথে যশোর যাওয়ার প্রস্তাব করলে সুমাইয়া যশোর যেতে রাজী হয়নি। গতরাতে সুমাইয়া বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে ছিল। আজ সকালে সুমাইয়ার কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির অন্যান্য ভাড়াঠিয়ারা দরজায় ধাক্কাধাক্কি ও ডাকাডাকি করে। পরবর্তীতে পেছন দিকের জানালা দিয়ে সুমাইয়ার দেহ ফ্যানের সাথে ঝুলতে দেখে তারা পুলিশকে খবর দেয়।
ঘটনাস্থল থেকে সুমাইয়ার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে বলে জানিয়েছে পালং মডেল থানা পুলিশের উপপরিদর্শক রাজীব সিকদার। স্বামীর সাথে ছাড়াছাড়ির পরে স্বামী সন্তান ছাড়া সুমাইয়া বিষন্নতায় ভুগছিল। সেই কারণেই এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে তিনি প্রাথমিক ভাবে ধারণা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ