Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১১:১৭ এএম

রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত যুবক আবদুর রব (১৮) মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শুক্রবার তার মৃত্যু হয়।

পুলিশ বলছে, আবদুর রবকে বৃহস্পতিবার ছুরিকাঘাত করে তার মানিব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। তার পেট, বাম উরু ও হাঁটুর নিচে ছুরিকাঘাত করা হয়েছে।

শেরেবাংলা নগর থানার এসআই মহেশ চন্দ্র সিংহ জানান, আসাদগেট এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন আবদুর রব। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন শুক্রবার ভোর ৬টায় তার মৃত্যু হয়।

আবদুর রবের বোন সুমি আক্তার জানান, একটি পরিবহনের বাসচালকের সহকারী ছিলেন আবদুর রব। গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগরে। বাবার নাম জাকির হোসেন। পরিবার নিয়ে থাকেন সাভারে। ঘটনার দিন সাভার থেকে মোহাম্মদপুরে বড় ভাইয়ের বাসায় এসেছিলেন। সন্ধ্যায় সাভার ফেরার পথে এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক নিহত

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ