Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়েবাড়িতে ছুরিকাঘাতে যুবক নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীতে বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রাহুল বাশফোর (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক গাইবান্ধা শহরের কাচারীবাজার এলাকার প্রদীপ বাশফোরের ছেলে। এ ঘটনায় ওই এলাকায় ধাওয়া-পাল্টাধাওয়া ও বাড়িঘরে হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সদর থানা পুলিশ সেখানে অবস্থান করছে। জানা যায়, কুড়িগ্রাম শহরের পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন হরিজন পল্লীতে সুমন হরিজনের মেয়ে অন্তরা রানী (১৬) বাশফোরের সাথে গাইবান্ধা জেলা সদরের কাচারীপাড়া এলাকার স্বপন বাশফোরের ছেলে শিল্প পুলিশে চাকরিরত রনি বাশফোরের বিয়ের আয়োজন চলছিল। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কন্যা বিদায়ের সময় উভয় পক্ষের লোকজন আনন্দ-উৎসব করছিল। এসময় কথা কাটাকাটির জেরে রাহুল বাশফোর নামে বর পক্ষের এক যুবককে ছুঁরিকাঘাত করা হলে ঘটনাস্থলেই সে লুটিয়ে পরে। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ফলে ৩/৪জন আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। গাইবান্ধা হরিজন সম্প্রদায় কমিটির সভাপতি কীর্তন বাশফোর জানান, রাহুল বাশফোর নামে বরযাত্রীর এক যুবকের বুকের বা পাশে ছুঁরিকাঘাত করে মেরে ফেলা হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।
কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, গাইবান্ধা থেকে গতকাল সোমবার সকালে বিয়ে শেষে বিদায় অনুষ্ঠানে নাচ-গান করার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন মারা যায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।
লাশের সুরৎহাল শেষে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এখানো মামলা হয়নি। এ ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়েবাড়িতে ছুরিকাঘাতে যুবক নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ