Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় খুলনার দুই যুবক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৩:২৪ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। আজ শনিবার (২৩ এপ্রিল) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার উপ-পরিদর্শক সজীব কুমার মন্ডল দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও খুলনার খালিশপুরের আব্দুর রহমানের ছেলে আবদুর রহিম মাসুম (২০) ও একই এলাকার ইয়াহিয়া খানের ছেলে সাহাবুদ্দিন মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম (২১)।
উপ-পরিদর্শক সজীব কুমার মন্ডল জানান, সকালে নিহত ওই দুই মোটরসাইকেলে করে ঢাকা থেকে খুলনা আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে ঢাকামুখী দ্রুতগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই বন্ধ মারত্মক আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। খুলনা থেকে নিহতদের স্বজনরা এসে লাশ গ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক নিহত

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ