Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বাইক চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ইমদাদুল হক মিলন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গতকাল সকাল ৯টার দিকে কাফরুল আইডিবি ভবনের বিপরীত পাশে এই দুর্ঘটনাটি ঘটে। তবে এটি সড়ক দুর্ঘটনা হলেও কোন গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন তা সন্ধ্যা পর্যন্ত জানতে পারেনি পুলিশ। নিহতর বাড়ি বগুড়া জেলা হলেও বর্তমানে মিরপুরের পাইকপাড়া এলাকায় থাকতেন।

কাফরুল থানার এসআই এসএম সাদ্দাম হোসেন জানান, প্রাথমিকভাবে জানা গেছে নিহত যুবক একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। দুর্ঘটনার সময় বাইক চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে আইডিবি ভবনের বিপরীত দিকে কোন গাড়ির ধাক্কায় আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে যুবক নিহত

২১ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ