Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন অপূর্ব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ২:১০ পিএম

অপূর্বর স্ত্রী শাম্মার জন্ম ও বেড়ে ওঠা মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে একটি স্বনামধন‌্য গাড়ির কোম্পানিতে কর্মরত আছেন তিনি।এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বুধবার (২২ ডিসেম্বর) রাতের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন তিনি।

অপূর্বর ঘনিষ্ঠ একজন জানান—‘বুধবার রাতের ফ্লাইটে যুক্তরাষ্ট্রে গিয়েছেন অপূর্ব ভাই। শুটিং বা অন্য কাজে নন, অবসর যাপনের জন্যই তার এই সফর। অপূর্ব ভাইয়ের স্ত্রী যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করেন, সেখানে পরিবারের সঙ্গে সময় কাটাবেন তিনি।’

এ বছর আর দেশে ফিরছেন না অপূর্ব। আগামী ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে তার দেশে ফেরার কথা রয়েছে বলেও জানায় সূত্রটি।

গত ২৯ আগস্ট অপূর্বর উত্তরার বাসায় যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অপূর্ব। পরিবারের সদস্য ছাড়া সে অর্থে কেউ খবরটি জানতেন না। বাগদানের কিছুদিন পর তার বিয়ের জোর গুঞ্জন শুরু হয়। সর্বশেষ ১ সেপ্টেম্বর বাগদানের কথা স্বীকার করেন অপূর্ব। ২ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ এই যুগল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপূর্ব

২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ